৭ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ | ২৩শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ |
শিরোনাম :
গোপালগঞ্জের নিজড়ার ইউপি চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের আমলনামা বিশ্ব শান্তির বিরল মূহুর্ত এবং একটি জন্ম “শহীদ জিয়া বাংলাদেশ স্বাধীনতার প্রতীক”-জাহিদ এফ সরদার সাদী কমলাপুর স্টেশন ভাঙার অনুমোদন দিলো প্রধানমন্ত্রীর কার্যালয় ভূঞাপুরে চার ভোটারের কব্জি ও আঙুল কেটে ফেলল প্রতিপক্ষ সরকার শীতার্তদের জন্য কিছুই করেনি : রিজভী লক্ষ্মীপুরে ভোটকেন্দ্রের সামনে গোলাগুলি, আহত ১২ “মার্কিন পররাষ্ট্রমন্ত্রী এ্যান্টনি ব্লিংকেনের সঙ্গে জাহিদ এফ সরদার সাদী’র সৌজন্য সাক্ষাৎ” ধর্মীয় সংগঠনের সঙ্গে ছাত্র ইউনিয়নের আঁতাত, ৩ নেতার পদত্যাগ নুসরাত হত্যার নির্দেশদাতার দায় স্বীকার অধ্যক্ষ সিরাজের

মোকাব্বির খানের জন্য বেঈমান হতে চান না ড. কামাল

dailybanglatimes.com

বিডি অনলাইন ডেস্ক : একাদশ জাতীয় সংসদের সদস্য হিসেবে সদ্য শপথ গ্রহণকারী গণফোরামের প্রেসিডিয়াম সদস্য মোকাব্বির খানকে গেট আউট বলে নিজের চেম্বার থেকে বের করে দিয়েছেন জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন। দলটির প্রশিক্ষণ সম্পাদক রফিকুল ইসলাম পথিক এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, বৃহস্পতিবার বিকাল ৩টার দিকে তিনি ড. কামাল হোসেনের মতিঝিল চেম্বারে যান।

এসময় ড. কামাল হোসেনের চেম্বারের উপস্থিত ছিলেন- দলের কার্যকরী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরীসহ কয়েকজন কেন্দ্রীয় নেতা। মোকাব্বির খানকে চেম্বারে দেখে ড. কামাল চেয়ার ছেড়ে উঠে দাড়িয়ে মোকাব্বির খানের উদ্দেশ্যে বলেন, গেট আউট। তুমি আমার নামে বদনাম করে বেড়াচ্ছো। আমি নাকি তোমাকে সংসদে শপথ নেয়ার অনুমতি দিয়েছি। আমি তোমার জন্য বেঈমান হতে পারব না। পরে মোকাব্বির খান চেম্বার ত্যাগ করতে বাধ্য হন।

আরও পড়ুন