৭ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ | ২৩শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ |
শিরোনাম :
গোপালগঞ্জের নিজড়ার ইউপি চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের আমলনামা বিশ্ব শান্তির বিরল মূহুর্ত এবং একটি জন্ম “শহীদ জিয়া বাংলাদেশ স্বাধীনতার প্রতীক”-জাহিদ এফ সরদার সাদী কমলাপুর স্টেশন ভাঙার অনুমোদন দিলো প্রধানমন্ত্রীর কার্যালয় ভূঞাপুরে চার ভোটারের কব্জি ও আঙুল কেটে ফেলল প্রতিপক্ষ সরকার শীতার্তদের জন্য কিছুই করেনি : রিজভী লক্ষ্মীপুরে ভোটকেন্দ্রের সামনে গোলাগুলি, আহত ১২ “মার্কিন পররাষ্ট্রমন্ত্রী এ্যান্টনি ব্লিংকেনের সঙ্গে জাহিদ এফ সরদার সাদী’র সৌজন্য সাক্ষাৎ” ধর্মীয় সংগঠনের সঙ্গে ছাত্র ইউনিয়নের আঁতাত, ৩ নেতার পদত্যাগ নুসরাত হত্যার নির্দেশদাতার দায় স্বীকার অধ্যক্ষ সিরাজের

ভোটকেন্দ্রে ভোটার আনতে আ.লীগের খিচুড়ি বিতরণ

dailybanglatimes.com

বিডি অনলাইন ডেস্ক : ঠাকুরগাঁও সদর আসনের উপজেলা নির্বাচনে ভোটারদের কেন্দ্রমুখী করতে স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগ খিচুড়ির খাওয়ানোর আয়োজন করেছে বলে জানা গেছে।

সোমবার ভোট গ্রহণ শুরু হলে সকালের দিকে উপস্থিতি কম থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটারের সংখ্যাও কিছুটা বৃদ্ধি পায়। ভোটাররা জানান, নিশ্চিন্তপুর আইডিয়াল উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোট দেওয়ার ভোটারদের হাতে খাসির মাংসের খিচুড়ি তুলে দেওয়া হয়।

শহরের সাহাপাড়ার মুন্নি আকতার বলেন, ‘ভোট দিয়ে খিচুড়ি নিয়ে এলাম। তবে কার পক্ষ থেকে খিচুড়ির প্যাকেট দিল তা জানি না’। নিশ্চিন্তপুর গ্রামের নুরুজ্জামান বলেন, ‘নৌকা মার্কার পক্ষ থেকে এই খিচুড়ি দেওয়া হয়’। লিপি আকতার বলেন, ‘ভোট সুষ্ঠু হয়েছে। ভোট দিয়ে খিচুড়ি পেলাম’।

তবে স্থানীয় আওয়ামী লীগ নেতা ওবায়দুর রহমান ভোটারদের খিচুড়ি খাওয়ানোর কথা অস্বীকার করে বলেন, দলীয় নেতা কর্মীরা নির্বাচনে পরিশ্রম করছেন, তাই তাদের জন্য ২ হাজার প্যাকেট খিচুড়ির ব্যবস্থা করা হয়েছে।

আরও পড়ুন